কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী’র গণ সংযোগ | আপন নিউজ

শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

প্রধান সংবাদ
’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী’র গণ সংযোগ

কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী’র গণ সংযোগ

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ আসন্ন কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও ভোট প্রার্থণা করছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ালীগের দপ্তর সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক ইউসুফ আলী।

এ উপলক্ষে তিনি শনিবার (৩০ মার্চ) বিকেল ৩ টায় উপজেলার লালুয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে গনসংযোগ ও লিফলেট বিতরন করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তারিকুল ইসলাম খাঁন, সাধারন সম্পাদক ফোরকান প্যাদা ও সাংগঠনিক সম্পাদক শান্তি ফকিরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যাপক ইউসুফ আলীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেয়ে স্থানীয় ভোটাররা ব্যাপক উৎসাহ প্রকাশ করেন। তার মতো সৎ ও শান্তিপ্রিয় এমন একজন প্রার্থীকেই ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারন ভোটাররা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!